শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং পথসভা অনুষ্ঠিত

লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং পথসভা অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় লালমনিরহাটের বাট্টা মোড় চত্বরে সর্বস্তরের সাধারণ ব্যবসায়ীবৃন্দ লালমনিরহাট, লালমনিরহাট জেলার সাধারণ ব্যবসায়ীবৃন্দ ও ক্রোকারিজ ব্যবসায়ী সমিতি লালমনিরহাটের যৌথ আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং পথ সভা অনুষ্ঠিত হয়।

 

লালমনিরহাট সর্বস্তরের সাধারণ ব্যবসায়ীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন তাসিন ইলেক্ট্রনিকের প্রোঃ হারুন অর রশীদ, লালমনিরহাট পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, ইত্যাদি বিপনীর প্রোঃ জয়নাল হাজারী, শিশু মেলার প্রোঃ নুরজ্জামাল সামাদ, লালমনিরহাট জেলা আওয়ামী যুবলীগের সদস্য বিপ্লব পাটোয়ারী, সম্মিলিত গোশালা রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মোকছেদুর রহমান প্রমুখ। এ সময় লালমনিরহাট জেলার সাধারণ ব্যবসায়ীবৃন্দের মধ্যে বেলাল হোসেন শিপলু, লেলিন কাজী, সজল শেখ, সজীব হোসেন কয়েনসহ শতাধিক ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মানববন্ধন ও পথসভায় বক্তারা লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবী জানান।

 

সকাল ৯টা হতে দুপুর ১২টা পর্যন্ত লালমনিরহাটের গোশালা রোডের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়।

 

এর আগে সকাল ১১টায় লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এদিকে, গত ২৯ আগস্ট দুপুর ১টায় লালমনিরহাটের মিশন মোড় গোল চত্বরে খেলোয়াড়দের আয়োজনে “খেলা ধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল” এই শ্লোগান নিয়ে “যে মাঠে করি খেলা, সে মাঠে কিসের মেলা” এ দাবি রেখে লালমনিরহাট কালেক্টরেট মাঠ সব ধরনের মেলা থেকে নিষিদ্ধ করে দেওয়া ও মাঠটি দেখভাল করে খেলাধূলার জন্য উপযোগী করে দেওয়ার লক্ষ্যে সকল ক্রীড়া প্রেমীদের একজোটে- প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল।

 

অপরদিকে, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় লালমনিরহাটের গোশালা রোড বাট্টা মোড় চত্বরে লালমনিরহাট জেলার সাধারণ ব্যবসায়ীবৃন্দের আয়োজনে লালমনিরহাটের কালেক্টরেট মাঠে মেলা বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

এছাড়াও গত ১৩ সেপ্টেম্বর দুপুরে লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত কালেক্টরেট মাঠে লালমনিরহাট শিল্প ও বাণিজ্য মেলা বন্ধের দাবীতে সাধারণ ব্যবসায়ীরা লালমনিরহাট জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone